Spread the love

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থীকে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে বিকাশ বাসের কর্মী। মঙ্গলবার বিকাল ৫টায় বনানী ক্যান্টেনমেন্টের এমইএইচ এলাকায় এই ঘটনা ঘটে। আহত শিক্ষার্থী মেরাজ ইবনে রশিদ নৃবিজ্ঞান বিভাগের ১৩তম ব্যাচের শিক্ষার্থী।

জানা যায়, বিশ্ববিদ্যালয় থেকে ক্লাস শেষে ক্যাম্পাসের বাসে জায়গা না পেয়ে বিকাশ পরিবহনের বাসে করে বাসায় ফিরছিলেন মেরাজ। এ সময় ছাত্রদের হাফ ভাড়া নিতে অস্বীকার করলে বাসের হেল্পারের সঙ্গে তার বাক-বিতণ্ডা  হয়। এক পর্যায়ে মিরাজকে বাস থেকে জোর করে নামিয়ে দিতে চায়।

এরপর বনানী ক্যান্টেমেন্ট এমইএইচ এলাকায় আসলে চলন্ত বাস থেকে মেরাজকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয় বাসের হেল্পার। এ সময় আহত অবস্থায় মেরাজকে উদ্ধার করে পাশ্ববর্তী একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ে বাসে যাতায়াতকারী শিক্ষার্থীরা বনানী এলাকায় রাস্তা অবরোধ করে।

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মোস্তফা কামাল জানান, আমাদের এক শিক্ষার্থী বনানী এলাকায় দুর্ঘটনার শিকার হয়েছেন। তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। আমি জানা মাত্রই স্থানীয় থানায় যোগাযোগ করেছি এবং নিজে সেখানে যাচ্ছি। পুলিশের সঙ্গে বসে এ বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ক্যান্টনমেন্ট থানার ওসি কাজী শাহান হক জানান, জথন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আহত হওয়ার ঘটনা শুনেছি। বাস এবং বাসের হেল্পার আমাদের হেফাজতে আছে। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আসছেন আর শিক্ষার্থী প্রতিনিধি আছে তাদের সঙ্গে এ বিষয়ে কথা বলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here