More

    অনুমোদিত: কখন অবসিডিয়ান গেম উপলব্ধ হবে?

    রোল প্লেয়িং গেমের ভক্তরা আনন্দিত! যদি আপনি ইতিমধ্যে তাই না করে থাকেন. সর্বোপরি, আপনাকে অবশ্যই এলডেন রিং নিয়ে অত্যন্ত ব্যস্ত থাকতে হবে। কিন্তু আজ আমরা অ্যাভয়েডের মুক্তির তারিখ নিয়ে কথা বলছি। মাইক্রোসফ্টের অবিসিডিয়ান এন্টারটেইনমেন্টের অধিগ্রহণ এবং Xbox 2020 এক্সপোতে গেমের উপস্থাপনা অনুসরণ করার পরে, এই শিরোনামের জন্য উচ্চ স্তরের প্রত্যাশা রয়েছে। সর্বোপরি, এই একই ব্যক্তিরা আমাদের জন্য একটি ফলআউট গেম এবং দ্য আউটার ওয়ার্ল্ডস এনেছে।

    আমরা প্রায়শই বলে থাকি, আপনি জানেন যে এটি আমাদের গেমারদের সাথে কেমন হয়: যদি একটি গেমটি খুব বেশি সময় নেয় বা একটি খারাপ খেলায় পরিণত হয়, আমরা কেবল পরেরটিতে চলে যাব। এখানেই শেষ এটা পেতে ওখানে যাও. কিন্তু, যেহেতু এভয়েড অনেক প্রতিশ্রুতি দেয়, আসুন সাধারণ দর্শকদের জন্য ওবসিডিয়ান এন্টারটেইনমেন্টের কী রয়েছে তা একবার দেখে নেওয়া যাক। অ্যাভাউড মাইক্রোসফ্টের অধিগ্রহণের পর থেকে তাদের প্রথম বড় আরপিজি শিরোনাম হতে চলেছে। তারা এটা টান বন্ধ করতে পারেন? খেলা কি উন্নয়নের নরকে আটকা পড়ে?

    কি স্বীকৃত হয়?

    অ্যাভড হল একটি আসন্ন ভূমিকা-প্লেয়িং গেম যা ইওরার আকর্ষণীয় রাজ্যে সেট করা হয়েছে, যা জুলাই 2020-এ Xbox গেম এক্সপোজিশনে প্রথম দেখানো হবে। ফলআউট: নিউ ভেগাসের পিছনের স্টুডিও অবসিডিয়ান এন্টারটেইনমেন্ট এর পিছনে রয়েছে। এটি পিলার অফ ইটার্নিটির একটি প্রিক্যুয়েলও। আমরা গল্পের জটিলতা সম্পর্কে গভীরে যেতে পারি না কারণ বিকাশকারীরা সেই তথ্যগুলিকে মোড়কে রেখেছে।

    এটাকে বলা হয় একটি উন্মুক্ত-বিশ্বের খেলা যা স্কাইরিমের চেয়েও বড় হবে! এটা কত বড় সেটা আপনার ব্যাপার। যখন ডেভেলপাররা অফিসিয়াল সাইটে আরও তথ্য প্রদান করবে, তখন আমরা জানতে পারব। আমরা বিশ্বাস করি খেলোয়াড়রা যা করে তার প্রতি পরিবেশ দৃঢ়ভাবে প্রতিক্রিয়া জানাবে এবং বিকাশকারীরা মোড সমর্থনের সাথে চরিত্রের বিকাশে খুব মনোযোগ দিচ্ছে!

    এক্সবক্স গেম পাস কি অ্যাভাউডের সাথে অন্তর্ভুক্ত করা হয়েছে?

    মাইক্রোসফ্ট অবসিডিয়ান এন্টারটেইনমেন্ট কেনার পর থেকে অ্যাভড একটি এক্সবক্স গেম স্টুডিওর প্রথম-পক্ষের শিরোনাম। ফলস্বরূপ, অ্যাভাউড সমস্ত Xbox গেম পাস গ্রাহকদের জন্য বিনামূল্যে থাকবে যখন এটি চালু হবে, কারণ এটি সদস্যতার মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে। এটি আপনার কনসোলে আসার পরে এটিকে একটি শট দিতে নির্দ্বিধায়!

    অ্যাভাউড কি প্লেস্টেশনে মুক্তি পেতে চলেছে?

    ওবসিডিয়ান এন্টারটেইনমেন্ট এখন মাইক্রোসফটের মালিকানাধীন, যেমন পূর্বে রিপোর্ট করা হয়েছে। স্টুডিও দ্বারা উত্পাদিত সবকিছুই এক্সবক্স প্ল্যাটফর্মের জন্য একচেটিয়া হবে। ফলস্বরূপ, Sony প্লেস্টেশন সিস্টেমগুলি Avowed খেলতে সক্ষম হবে না।

    খেলা হাইলাইট

    গেমটিতে একটি রিয়েল-টাইম আবহাওয়া ব্যবস্থা প্রদর্শিত হবে। দ্বিতীয়ত, বস মারামারি আকারে ব্যাপক হবে। আপনি আপনার কাজ এবং ভ্রমণে আপনাকে সাহায্য করার জন্য অংশীদারদের নিয়োগ করতে পারেন। ওবসিডিয়ান খেলোয়াড়দের গেমের প্রতিটি দিক দিয়ে অংশগ্রহণ করার অনুমতি দেবে, যার মধ্যে প্রধান চরিত্রগুলিকে হত্যা করা এবং প্লট শেষ করা সহ।

    দুটি বড় শহর বর্তমানে নির্মাণাধীন। প্রাণী এবং বন্যপ্রাণী অনন্তকালের আখ্যানের স্তম্ভের উপর ভিত্তি করে তৈরি, তবে একটি অনন্য মোচড়ের জন্য নতুন দিক যুক্ত করা হয়েছে। উত্তেজনা যোগ করতে, কৃত্রিম বুদ্ধিমত্তা (AI) মিশ্রণে রাখা হবে। আমরা কি সময়ে নিশ্চিত নই. অবশেষে, আপনি পুরো গেম জুড়ে হাতাহাতি অস্ত্র এবং জাদু বানান উভয়ই ব্যবহার করবেন।

    রিলিজ তারিখ প্রতিশ্রুত

    2022 সালে মুক্তি দেওয়া হবে। সুনির্দিষ্ট তারিখ এবং মাস সম্পর্কে। আমরা অনিশ্চিত. এবং সম্ভবত উন্নয়ন দলটিও অনিশ্চিত। শুরুতে, গেমটি দুই বছরেরও বেশি সময় ধরে উন্নয়নের নরকে আটকে আছে। খেলাটি বিলম্বের জন্য এখনও নিশ্চিত করা হয়নি। অপেক্ষাটি 2022 সালের দ্বিতীয় ত্রৈমাসিকে শেষ হবে বলে আশা করা হচ্ছে। আমরা এখন মে মাসের মাঝামাঝি, এবং এখনও কোন কথা নেই। বিকাশকারীরা কি দ্রুত সরে যেতে সক্ষম, নাকি তারা আমাদের জানাচ্ছেন যে গেমটি বিলম্বিত হবে? একটি প্রকল্পে, তাদের 100 জনেরও বেশি কর্মচারী কাজ করেছিল। আমরা তাদের সৌভাগ্য কামনা করি, কারণ কোনো গেম ডেভেলপার বা গেমার কোনো প্রকল্পকে সময়সূচী পিছিয়ে দেখতে চায় না।

    নিশ্চিন্ত থাকুন যে আরও তথ্য উপলব্ধ হওয়ার সাথে সাথে আমরা আপনাকে অবহিত করব। এটি অনুমোদিত সবচেয়ে সাম্প্রতিক উন্নয়নের সমাপ্তি ঘটায়। আমাদের পোস্ট পড়ার জন্য সময় দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ; বিনোদন জগতে আর কি ঘটছে তা দেখতে অনুগ্রহ করে আমাদের হোম পেজে ফিরে যান। হ্যালো, এবং হ্যাপি গেমিং!

    Recent Articles

    ছাউ একটি মুখোশের চেয়ে অনেক বেশি।

    নৃত্যের ধরন: ছৌ বিস্মিত? আতঙ্কগ্রস্ত? কীভাবে ঠাকুরকে এমনভাবে নিযুক্ত করা যেতে পারে? কিসের সাহসিকতা? কিন্তু এই প্রচেষ্টার চেয়ে আরও বেশি কিছু আছে; এটি গ্রহণযোগ্যতার জন্য লড়াই...

    কলকাতার তিনটি স্কুল আরএন ঠাকুর হাসপাতাল থেকে টিকা গ্রহণ করছে।

    কিছু বিশ্ববিদ্যালয় বলেছে যে তারা চাহিদা নির্ধারণের জন্য গ্রীষ্মের বিরতির পরে একটি জরিপ পরিচালনা করবে। সরবরাহ শেষ হওয়ার আগে বা ভ্যাকসিনের মেয়াদ শেষ হওয়ার আগে,...

    সত্যজিৎ রায় ও ঋত্বিক ঘটকের সেবক

    অরোরা ফিল্ম কর্পোরেশন 1921 সাল থেকে কাজ করছে, যার সাম্প্রতিকতম প্রযোজনা সাম্প্রতিক কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উপস্থাপিত হয়েছে। আমার ঠাকুরমা প্রফুল্লনন্দিনী 1921 সালে আমার দাদা...

    আমার বাগানে আড়ম্বরপূর্ণ পাতার সঙ্গে শুধু গাছপালা বেশী

    'এখন আমি দত্তপ্রিয়া, নাইন বাজে, বেবি সান রোজ এবং লনথন জাবা বাড়াচ্ছি,' সে বলে৷ তিনি অস্বাভাবিক পাতা সহ উদ্ভিদের প্রতি দুর্বলতা স্বীকার করেন, তবে তার...

    সল্টলেকের বাসিন্দারা একটি দিন উপভোগ করছে। -সিএল ব্লক

    CK-CL ব্লকের বাসিন্দারা একটি রবিবারের সকাল খেলাধুলা উপভোগ করে এবং একটি সন্ধ্যায় নাচ এবং একটি পার্টিতে ডাইনিং করে, সবই হাঁটার দূরত্বের মধ্যে। "আমাদের ক্রীড়া দিবস...

    Related Stories

    Leave A Reply

    Please enter your comment!
    Please enter your name here

    Stay on op - Ge the daily news in your inbox