Spread the love

নেত্রকোণায় প্রতিষ্ঠিত শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তির দ্বিতীয় মেধাতালিকা প্রকাশ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সাক্ষাৎকার বুধবার (২৭ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাসে (টিটিসি, রাজুর বাজার, নেত্রকোণা) অনুষ্ঠিত হবে।

এতে বলা হয়েছে, আসন শুন্য থাকার পরিপ্রেক্ষিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের এসএসসি, এইচএসসি ও ভর্তি পরীক্ষায় প্রাপ্ত বিষয় ভিত্তিক নম্বরের উপর ভিত্তি করে ২য় মেধাভিত্তিক ফল প্রকাশ করা হয়েছে। এতে কলা অনুষদের অধীনে বাংলা বিভাগে সাক্ষাৎকারের জন্য ১০৩১৩, ১০৪৯৪, ১০৬২৫, ১১৮১৫, ১২৩৪৯, ১২৮৫২, ১৩০৭৯, ১৩৮৭৯ নম্বর শিক্ষার্থীদের ডাকা হয়েছে। রোল ১০৬৮৭ শিক্ষার্থীকে অপেক্ষমান রাখা হয়েছে।

একই তালিকায় রয়েছে ইংরেজি বিভাগে ১৩২৩৬ নম্বরধারী শিক্ষার্থী।

এছাড়া সামাজিক বিজ্ঞান অনুষদের অধীনে অর্থনীতি বিভাগে মেধাতালিকায় ডাকা হয়েছে রোল ২০১৯২, ২১১২৫, ২১১৭৮, ২১২২৯, ২১৩৩৪, ২১৫০৪ নম্বর শিক্ষার্থীদের এবং অপেক্ষমান রয়েছে ২১৭৭৫ নম্বর শিক্ষার্থী।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, মেধাতালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের বুধবার ২৭ ফেব্রুয়ারি সকাল ১০টায় অস্থায়ী ক্যাম্পাসে সাক্ষাৎকার নেওয়া হবে। বিকাল ৫টায় চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। ২৮ ফেব্রুয়ারি সিভিল সার্জন অফিস নেত্রকোণা থেকে স্বাস্থ্যগত সনদ সংগ্রহ করতে হবে। ৩ মার্চ ২০১৯ তারিখের মধ্যে অগ্রণী ব্যাংক নেত্রকোণা শাখায় টাকা জমা দিয়ে ভর্তি সম্পন্ন করতে হবে।

অপেক্ষমান তালিকার শিক্ষার্থীর সাক্ষাৎকার ৪ মার্চ অনুষ্ঠিত হবে।

বিস্তারিতঃ

http://shubd.net/wp-content/uploads/2019/02/waiting-list-result.pdf

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here