মদিনা বিশ্ববিদ্যালয় স্কলারশিপ

0
1134

মদিনা ইসলামি বিশ্ববিদ্যালয়ের ২০১৮-২০১৯ সেশনের বিএ অনার্স এর স্কলারশিপের জন্য আবেদন গ্রহণ শুরু হয়েছে।

অনলাইনে আবেদন জমা দেয়ার শেষ সময়ঃ ৭ জুলাই ২০১৭ খ্রি.

আবেদন করতে যে সব ডকুমেন্টস লাগবে:

• মাধ্যমিক স্কুল সার্টিফিকেট.
• গ্রেড সেকেন্ডারি স্তরে সনাক্ত করুন।
• প্রশংসাপত্র।
• জন্ম সনদ .
• পাসপোর্ট .
• আইডি কার্ড .
• স্পষ্ট ছবি  রঙিন  (4×6)
• সাদা ব্যাকগ্রাউন্ডের ছবি, চশমা ছাড়া এবং  মাথায় কোন টুপি,কাপড় বা কভার ছাড়া হবে।
• একটি মেডিকেল রিপোর্ট এবং একটি প্রত্যয়িত মেডিকেল সেন্টার দ্বারা জারি সংক্রামক রোগ (সংক্রামক) থেকে আবেগ এবং স্বাধীনতার সদস্যদের নিরাপত্তা নিয়ে একটি সাক্ষাত্কার।
• ইসলামী দলিলের বক্তব্যের অন্তর্ভুক্ত ছাত্র-ছাত্রী বা দুইটি অক্ষরসহ ইসলামী প্রতিষ্ঠানের শিক্ষার্থীর সংজ্ঞা, ছাত্র ও ইসলামি নৈতিকতার বাধ্যবাধকতা ও অনুসারীদের পারফরম্যান্সের ক্ষেত্রে রক্ষণশীল ব্যক্তিরা।
• ইসলামে প্রবেশের শংসাপত্র (যিনি জন্ম থেকেই মুসলিম ছিলেন না)।
– এটি একটি প্রত্যয়িত অনুবাদ অফিস দ্বারা অ – আরবি প্রত্যয়িত লিখিত প্রতিটি নথির একটি আরবী অনুবাদ সংযুক্ত করা আবশ্যক।
– যদি শিক্ষার্থী ভর্তির জন্য সৌদি দূতাবাস থেকে প্রত্যয়িত ডকুমেন্টের সম্পদের মধ্যে উপস্থিত থাকি এবং বিশ্ববিদ্যালয়ের কোনও বিশ্বাসযোগ্য ব্যক্তিকে অনুমোদন ও দাখিল করার জন্য ছাত্র-ছাত্রীর সৌদি দূতাবাসের অনুপস্থিতিতে উপস্থিত থাকি।
– যদি মূল এবং আপনার নথি (যেমন: নাম, জন্ম তারিখ এবং জন্মস্থান) আপনার কোর ত্রুটিগুলি হয় তাহলে আপনি অনুরোধ পাঠানোর আগে আপনার দেশের কর্তৃপক্ষের উপযুক্ত কর্তৃপক্ষ থেকে সেই ত্রুটিগুলি সম্পাদনা করুন, যাতে বিশ্ববিদ্যালয় অধ্যাদেশ ছাত্র ভর্তি পরে মৌলিক তথ্য সংশোধনী নিষিদ্ধ।

 

Required Documents:
1. High School/GCSE/A-level Certificate.
2. High School/GCSE/A-level Transcript.
3. Testimony of Conduct.
4. Birth Certificate.
5. Passport.
6. Identity Card (where applicable).
7. A Color passport-sized (6×4) Photograph, which must be taken without glasses, against a white background, without covering the head.
8. A medical letter or report, indicating the health of the applicant’s body, his sight and hearing, and lack of infectious diseases. It must be issued by a reliable medical centre.
9. A letter of introduction/recommendation from an Islamic foundation in the applicant’s country of residence, or from two eminent Muslim individuals, testifying with regard to the applicant, his religious devotion and Islamic morals.
10. Certificate of accepting Islam, for those who are not Muslim by birth (if available).
Notices
1. The applicant must scan his original documents, along with their translations, using a scanner, in order to display the documents in their original colors.
2. The applicant must attach the Arabic translation of any document written in other than the Arabic language, preferably attested by a reliable organization.
3. In case of an applicant being granted admission, the accepted student must bring his original documents, attested by the Saudi Embassy. If there is no Saudi Embassy in his country, he should have his documents attested by an authority recognized by the university.
4. In the case of errors in the basic information found on the applicant’s original documents (such as name, date of birth, place of birth, etc.), the applicant must correct such mistakes with the responsible authorities before sending his application, since the University Council forbids the correction of this fundamental information after admission.

, আবেদনের শর্তসমূহ এবং অনলাইনে আবেদ জমা দেয়ার লিংক:
আরবী লিংক-

ইংলিশ লিংক:

 

atm zakaria

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here