Spread the love

ইসলাম ধর্মগ্রহণ করেছেন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় সংগীতশিল্পী ও গীতিকার ডেলা মাইলস।আল খালিজ অনলাইনের খবরে এই নিউজ প্রকাশ হয়।

জানা যায়, কয়েক বছর ধরে ডেলা ইসলাম ধর্ম নিয়ে পড়াশোনা করেছেন। তিনি ইসলাম সম্পর্কে জেনে মুগ্ধ হন এবং দিন দিন তার ইসলাম বিষয়ে আকর্ষণ বাড়তে থাকে। অবশেষে তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেন।

আল খালিজ অনলাইনের খবর অনুযায়ী, তিনি কালেমা তাইয়্যেবা ও কালেমা শাহাদাত পাঠের মাধ্যমে ইসলাম গ্রহন করেন। এছাড়া তুরস্কের বিভিন্ন গণমাধ্যমে এ খবরটি প্রকাশ হয়।।

বর্তমানে তিনি তুরস্কে ভ্রমণে রয়েছেন। গত ১৯ মার্চ তিনি তার ইনস্টাগ্রাম ও টুইটারে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন। ছবিতে দেখা গেছে, ইস্তানবুলের বিখ্যাত সুলতান আহমেদ মসজিদের ভেতরে হিজাব পরে ঘোরাফেরা করছেন তিনি। একটি পোস্টে তিনি লিখেছেন- ইস্তানবুলকে আমি ভালোবাসি।

ডেলা বলেন, ইসলাম ধর্মগ্রহণ করে আমি সম্মানিত হয়েছি। ইসলাম ধর্ম প্রচারক মুহম্মদ (সা.) সম্পর্কে যতই জেনেছি, ততই মুগ্ধ হয়েছি। এ ব্যাপারটি আমার জন্য খুবই চমৎকার ও গুরুত্বপূর্ণ বিষয়। আমি বুঝেছি- ইসলাম ভালোবাসা ও সহনশীলতার ধর্ম।

নিউজিল্যান্ডে সংঘটিত সন্ত্রাসী গণহত্যা প্রতিক্রিয়ায় ডেলা মাইলস বলেন, ‘নিউজিল্যান্ডে যা ঘটেছে, তা ভয়ানক নিষ্ঠুর ও জঘন্যতম। এ বর্বরোচিত নিষ্ঠুর হত্যাযজ্ঞ আমার দেহ ও মনকে ভেঙে ফেলেছে। এটি কখনই মেনে নেয়ার নয়।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here